আজ বুধবার, ০৮ মে ২০২৪, ০১:৪২ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
«» প্রজাপতি প্রতীক পেয়েই ভোটের মাঠে মহিলা ভাইস-চেয়ারম্যান প্রার্থী শিউলী বেগম «» শিবগঞ্জে মহিলা ভাইস-চেয়ারম্যান পদে লড়ছেন নুরজাহান বেগম «» ভোটারদের দ্বারে দ্বারে ঘুরে ব্যাপক সাড়া পাচ্ছেন উপজেলা চেয়ারম্যান প্রার্থী গোলাম রাব্বানী «» শিবগঞ্জে মনোনয়ন জমা শেষ, চেয়ারম্যান ৬, ভাইস-চেয়ারম্যান ৭, মহিলা ভাইস-চেয়ারম্যান ৩ «» ভোটারদের উৎসাহেই নির্বাচনে এসেছি -ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী উজ্জ্বল «» ভোটারদের উৎসাহেই নির্বাচনে এসেছি -ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী উজ্জ্বল «» চাঁপাইনবাবগঞ্জ ভেটেরিনারি এসোসিয়েশনের উদ্যোগে ঈদ পূর্ণমিলনী «» শিবগঞ্জে শেখ হাসিনার জন্মবার্ষিকী উপলক্ষে ফুটবল টুর্নামেন্ট ও পুরস্কার বিতরণ «» শিবগঞ্জে সাহাপাড়া আলহেরা আল জামিয়াতুল ইসলামীয়ার আয়োজনে ঈদ পুনর্মিলনী «» উপজেলা নির্বাচনকে সামনে রেখে ভোটারদের দ্বারে দ্বারে ঘুরছেন সাবেক ছাত্রলীগ নেতা ইব্রাহিম হোসেন

চাঁপাইনবাবগঞ্জে কানসাট আমবাজারের শুভ উদ্বোধন

নিজস্ব প্রতিবেদক : গতকাল ২রা জুন দুপুর ১২ টার সময় চাঁপাইনবাববগঞ্জের কানসাটে এশিয়া মহাদেশর সবচেয়ে বৃহত্তম আমবাজারের শুভ উদ্বোধন করা হয়েছ । কানসাট আম আড়ৎদার ব্যাবসায়ী সমবায় সমিতি লিমিটেড কানসাট হাট, দৈনিক বাজার ও বাংলাদেশ ট্রাক ও কাভার ভ্যান সমিতির আয়োজনে । উক্ত আম বাজার উদ্বোধন অনুষ্ঠানে মোঃ শিমুল আক্তার (উপজেলা নির্বাহী অফিসার শিবগঞ্জ) এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চাঁপাইনবাবগঞ্জ-শিবগঞ্জ ১ আসনের মাননীয় সংসদ সদস্য জনাব ডা: সামিল উদ্দিন আহমেদ শিমুল ।

বিশেষ অতিথি  হিসেবে  উপস্থিত ছিলেন নুরুল ইসলাম জেলা মার্কেটিং অফিসার চাঁপাইনবাবগঞ্জ।   দুই ভাইস চেয়ারম্যান শিবগঞ্জ উপজেলা পরিষদ। গোলাম কিবরিয়া ও মোসাঃ শিউলী বেগম, আড়ৎদার সমিতির সভাপতি  মোঃ কাজী এমদাদুল হক (এমদাদ), কানসাট ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃবেনাউল ইসলাম।উক্ত অনুষ্ঠানটি সঞ্চালনা করেন আড়ৎদার সমিতির সাধারণ সম্পাদক জনাব ওমর ফারুক টিপু ।

এ সময় অনুষ্ঠানে বক্তারা নিরাপদ আম উৎপাদন ও বাজাত জাত করনে পরামর্শ দেন।

এছাড়া করোনা ভাইরাস মোকাবিলায় সামাজিক দুরুত্ব  বজাই  রেখে আম ক্রায় -বিক্রয় এর পরামর্শ দেন এবং করনো ভাইরাস প্রতিরোধে আম চাষি,আড়ৎদার ও শ্রমিকদের মাঝে পিপিই ও মাস্ক বিতরন করেন।বাইরে থেক যে সব ব্যাপারি আসবে তাদের থাকার জন্য আবাসিক ব্যবস্থা ও গ্রহন করা হয়েছে বলেও জানান ।

আপনার মতামত দিন :
সংবাদটি শেয়ার করুন :